রেডিও চিলমারী’র ৪র্থ বর্ষপূর্তি ও ৫ম বর্ষে পদার্পন উপলক্ষে কেককাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত

 

আজ ০২ জুন । রেডিও চিলমারী’র ৪র্থ বর্ষপূর্তি ও ৫ম বর্ষে পদার্পন উপলক্ষে সকাল ১১টায় আরডিআরএস বাংলাদেশ চিলমারী প্রশিক্ষণ কেন্দ্রে কেককাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আরডিআরএস বাংলাদেশ কুড়িগ্রাম ইউনিটের কর্মসূচি সমন্বয়কারী ও রেডিও চিলমারী’র ব্যবস্থাপনা পর্ষদের সদস্য সচিব মোঃ শরিফুল ইসলাম খানের সভাপত্বিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিলমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান শওকত আলী সরকার বীরবিক্রম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোলাম হাবিব মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ জাকির হোসেন, উপজেলা প্রকৌশলী নজরুল ইসলাম এবং রমনা ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান মোঃ আজগার আলী সরকার।
এসময় প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান শওকত আলী সরকার বীরবিক্রম তার বক্তব্যে বলেন, কমিউনিটি রেডিও চিলমারী ছিল এই অঞ্চলের মানুষের স্বপ্ন। আজ তাদের স্বপ্ন পূরন হয়েছে।  রেডিও চিলমারী সর্বদা এই অঞ্চলের মানুষের জন্য নিত্যনতুন অনুষ্ঠান তৈরি করে মানুষের মাঝে সচেতনা বৃদ্ধি করে যাচ্ছে এবং ভবিষ্যতেও করে যাবে এ আমার বিশ্বাস।
সকাল ১১টা ৩০ মিনিটে আলোচনা সভা শেষে ৭ পাউন্ড ওজনের একটি কেককাটা হয়। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন রেডিও চিলমারী’র স্টেশন ইনচার্জ বশির আহমেদ। কেককাটা অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করা হয়।  এছাড়াও রেডিও চিলমারী’র ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজন করা হয়েছে ৩দিনব্যাপী বিশেষ অনুষ্ঠানমালার।

Date: 
বৃহস্পতিবার, জুন 2, 2016

নতুন মন্তব্য যুক্ত করুন

Plain text

  • সকল HTML ট্যাগ নিষিদ্ধ।
  • ওয়েবসাইট-লিংক আর ই-মেইল ঠিকানা স্বয়ংক্রিয়ভাবেই লিংকে রূপান্তরিত হবে।
  • লাইন এবং প্যারা বিরতি স্বয়ংক্রিয়ভাবে দেওয়া হয়।
ক্যাপচা
This question is for testing whether or not you are a human visitor and to prevent automated spam submissions.
ক্যাপচা
ছবিতে দেখানো অক্ষরগুলো লিখুন